চেলসির জালে নিউক্যাসলের এক হালি গোল

প্রথম পাতা » খেলাধুলা » চেলসির জালে নিউক্যাসলের এক হালি গোল
শনিবার, ২৫ নভেম্বর ২০২৩



চেলসির জালে নিউক্যাসলের এক হালি গোল

নিউক্যাসল ইউনাইটেডের মাঠে প্রথমার্ধে সমানে সমানে লড়েছে চেলসি। তাতে দ্বিতীয়ার্ধে জমজমাট লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছিল। কিন্তু মাঠে ঘটেছে তার উল্টোটা। ম্যাগপাইদের কাছে পাত্তাই পায়নি ব্লুরা। এক হালি গোল হজম করে ফিরেছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

শনিবার (২৫ নভেম্বর) সেইন্ট জেমস পার্কে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৪-১ গোলে হেরেছে চেলসি। ম্যাগপাইদের পক্ষে অ্যালেক্সান্ডার ইসাক, জামাল লেস্কেলেস, জোয়েলিনটন এবং অ্যান্থনি গর্ডন গোল করেন। চেলসির পক্ষে একমাত্র গোলটি করেন রাহিম স্টার্লিং।

এই জয়ে পয়েন্ট তালিকার ছয়ে জায়গা করে নিয়েছে নিউক্যাসল।

ঘরের মাঠে ১৩ মিনিটের মাথায় লিড নেয় নিউক্যাসল। লুইস মিলেইর পাস থেকে গোল করেন ইসাক। লিগে নভবম ম্যাচে এটি তার সপ্তম গোল। তবে ১০ মিনিট পরেই সমতায় ফেরে চেলসি। ফ্রি-কিক থেকে গোল করেন রাহিম স্টার্লিং।

প্রথমার্ধের বাকি সময়ে আক্রমণ-প্রতিআক্রমণে কাটলেও আর গোলের দেখা পায়নি কোনো দলই। এই অর্ধে দুই দল মিলিয়ে কার্ড দেখেন তিনজন খেলোয়াড়।

দ্বিতীয়ার্ধেও সমান তালেই লড়ছিল চেলসি। কিন্তু নিজেদের ভুলেই দুই গোল হজম করে তারা। চেলসির রক্ষণ দুর্বলতা কাজে লাগিয়ে ৬০ মিনিটে ব্যবধান বাড়ান জামাল। অ্যান্থনি গর্ডনের পাস থেকে অনেকটা লাফিয়ে উঠে হেডে গোল করেন তিনি। পরের মিনিটেই ফের গোল খায় চেলসি। এবারও চেলসির রক্ষণভাগের ভুল কাজে লাগিয়ে গোল করেন জোয়েলিনটন।

৭৩ মিনিটে গর্ডনকে বাধা দিতে গিয়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন চেলসির ফুলব্যাক জেমস। ফাউলের ছড়াছড়ির ম্যাচে মোট ১০টি হলুদ কার্ড দেখিয়েছেন রেফারি। দুদলই সমান পাঁচটি করে হলুদ কার্ড দেখে।

৮৩ মিনিটে চেলসির কফিনে শেষ পেরেকটি ঠোকেন গর্ডন। ম্যাচজুড়ে দারুণ খেলা এই ইংলিশ ফরোয়ার্ড মিগুয়েল আলমিরনের পাস ধরে চেলসির ডি-বক্সে ঢুকে দূরের পোস্ট দিয়ে গোল করেন।

১৩ ম্যাচে ৭ জয় ও ২ ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে নিউক্যাসল। সমান ম্যাচে ৪ জয় ও ৪ ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে চেলসি।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:৩৩   ৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের
প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল
ঘরের মাঠে এমবাপ্পের শেষ ম্যাচে জিততে পারলো না পিএসজি
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামের জালে সিটির চার গোল, রেলিগেটেড হয়ে গেল বার্নলি
লা লিগা: রেলিগেটেড গ্রানাডাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ