রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ি চালকের লাশ উদ্ধার

প্রথম পাতা » খুলনা » রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ি চালকের লাশ উদ্ধার
শনিবার, ২৫ মার্চ ২০২৩



রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ি চালকের লাশ উদ্ধার

নিখোঁজের দুদিন পর কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাদীপুর ঘা‌ট এলাকায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) গাড়ি থেকে চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় এমডির ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়।

শনিবার (২৫ মার্চ) দুপুরে কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টায় ওই এলাকায় পরিত্যক্ত অবস্থায় সাদা রঙের টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ির ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সম্রাট পাবনার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। তিনি ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে আরডিবি নামে একটি যানবাহন সরবরাহকারী প্রতিষ্ঠানের চালক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, গত দুদিন ধরে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক ও রা‌শিয়ান নিকিমত কোম্পা‌নির প‌রিচালক ইউরি ফেদারোপের ব্যবহৃত ল্যান্ড ক্রুজার গাড়িটি কুষ্টিয়ার সাদিপুর ঘাটের কাছে এক স্থানে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। শনিবার সকালে গাড়িটি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় চালকের মরদেহ উদ্ধার করে।

ওসি মোহসীন হোসাইন জানান, শনিবার সকাল ৮টায় সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ও গাড়িটি ঈশ্বরদী থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, সম্রাট গত দুদিন ধরে নিখোঁজ ছিল। এ বিষয়ে তার পরিবার গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদী থানায় একটি জিডি করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে পাবনার ঈশ্বরদী এলাকায় হত্যা করে গাড়িসহ মরদেহ কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাট এলাকায় রেখে গেছে।

বাংলাদেশ সময়: ১৪:৫৭:০৮   ১৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রে সক্ষমতার পুরোটাই বাণিজ্যিক উৎপাদনে আসছে জুলাইতে
সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা
যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি
সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন
নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত
বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণ, গ্রেপ্তার যুবক
মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ
সাতক্ষীরা জেলার মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা
নড়াইলে ‘সুলতান মেলা’ শুরু
বিএনপি নেতারা সাধু সেজে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : হানিফ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ