হুইপ হয়ে এলাকায় ফিরেই জনগণকে যে বার্তা দিলেন মাশরাফী

প্রথম পাতা » খুলনা » হুইপ হয়ে এলাকায় ফিরেই জনগণকে যে বার্তা দিলেন মাশরাফী
বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০২৪



হুইপ হয়ে এলাকায় ফিরেই জনগণকে যে বার্তা দিলেন মাশরাফী

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে হুইপ হিসাবে নিয়োগ দিয়েছেন, আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো যেন দায়িত্বটা ঠিক মত পালন করতে পারি। সেই সঙ্গে এই জনপদের মানুষকে ধন্যবাদ জানাই, তাদের ভালবাসাতেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কাজের মাধ্যম দিয়েই নড়াইলের মানুষের সমস্যার সমাধান করে আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে সার্কিট হাউজে হুইপ নিযুক্ত হওয়ার পর প্রথমবার নড়াইলে এসে নিজের অনুভূতি প্রকাশ করতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মাশরাফী।

নড়াইলের মেগা প্রকল্পগুলো বাস্তবায়নে হুইপ মাশরাফী বেশি সুবিধা পাবে কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টা আসলে তেমন নয়। এই জনপদের মানুষের ভাগ্যোন্নয়নে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি মেগা প্রকল্প দিয়ে দিয়েছেন। যেগুলো বাস্তবায়ন করা জরুরি। বিশ্বাস করি ইনশাআল্লাহ আগামী পাঁচ বছরের মধ্যে দৃশ্যমান হবে সেগুলো। আরও যা কিছু এলাকার মানুষের জন্য প্রয়োজন, সেগুলো নিয়ে কাজ করবো যেন ভবিষ্যতে সেগুলো বাস্তবায়িত হয়।

হুইপ নিযুক্ত হওয়ায় দায়িত্বও বেড়ে গেছে, সেক্ষেত্রে খেলার থেকে অবসরে গেলেন কি না? এমন প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, খেলা আমার প্যাশন- সেটা সবসময় বলেছি। এই বিষয়টিতে আমার নিজের মত করেই সিদ্ধান্ত নিবো। আসলে মিডিয়াতে বিষয়টি নিয়ে এখনই বলার উত্তম সময় নয়।

এর আগে বৃহস্পতিবার সকালে তারকা ক্রিকেটার, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা লাল সবুজের পতাকাবাহী গাড়িতে প্রথমবার নড়াইল সার্কিট হাউজে পৌঁছালে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহা. মেহেদী হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। প্রটোকল অনুযায়ী, রাষ্ট্রীয় সালাম গ্রহণ শেষে প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

পরে জেলা প্রশাসনের উদ্যোগে রচিত ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে টুঙ্গিপাড়ায় যাত্রা করেন।

বাংলাদেশ সময়: ১৫:০২:২৬   ৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস
মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রে সক্ষমতার পুরোটাই বাণিজ্যিক উৎপাদনে আসছে জুলাইতে
সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা
যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি
সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন
নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ